ফলোয়ারদের উদ্দেশ্য করে যে স্ট্যাটাস দিলেন ইভ্যালির রাসেল

সম্প্রতি ফে’সবুকে একজনকে উদ্দেশ্য করে একটি স্ট্যাটাস দিয়েছেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল। বৃহস্পতিবার (২৯ জুলাই) নিজের ব্যক্তিগত

ফে’সবুক অ্যাকাউন্টে দেওয়া সেই স্ট্যাটাসে রাসেল লিখেছেন, সুমন ভাই, এখন যারা অর্ডার করে তারা ডেলিভারি না পাইলে আমাদের হাতে টাকা আসে না। সরকারের এই উদ্যোগ কে কিন্ত স্বাগত জানাইতেই পারেন। এতে আশ্চর্য হতে হবে না।

তাকে উদ্দেশ্যে করে রাসেল আরও লিখেন, আপনার ফলোয়ারদের পূর্বের অর্ডার ও সব ডেলিভারি করব ভাই। এতে কোনো লোন নিতেছি না ভাই, বিনিয়োগ নিচ্ছি।( বাংলায় যাদের পার্টনার বলে)।

দোয়া রাখবেন।কাকে উদ্দেশ্য করে রাসেল এই স্ট্যাটাস দিয়েছেন তা পরিষ্কার না করলেও ওই স্ট্যাটাসের কমেন্টবক্সে অধিকাংশ সবাই ব্যারিস্টার সুমনের নাম বলছেন। এ ব্যাপারে রাসেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।

এর আগে একইদিনে অপর এক ফেসবুক স্ট্যাটাসে রাসেল জানান, আমাদের কিছু ব্যাংক একাউন্ট এখন অপারেশনাল। ইনশাল্লাহ আগামী সপ্তাহ থেকে আমরা লেনদেন শুরু করব। যাদের রিফান্ড ইস্যু রয়েছে তাদের উদ্দেশ্য রাসেল লিখেছেন, যাদের রিফান্ড

পেন্ডিং, দয়া করে আমাদের কনফারমেশন কল এর জন্য একটু অপেক্ষা করবেন। আপনাদের সাপোর্ট এ ইভ্যালির আজ শক্ত অবস্থান হয়েছে। আর কিছুটা সময় চেয়ে নিচ্ছি। একটি অর্ডার ও রিফান্ড পেন্ডিং থাকবে না। আগামী সপ্তাহ থেকে ইনশাল্লাহ সব স্বাভাবিক (অস্বাভাবিক ভালো) ভাবে রান করবে। পাশে থাকুন।