Breaking News

জানা গেলো বি.এন.পির সমাবেশের দিন কে বাস চলাচল বন্ধ করার নির্দেশ দিয়েছিল

বিএনপির ভয়ে বাস চালক রা বাস চালাই না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পরিচিতি সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন স্বাধীনতা বিরোধী দের সাথে স্বাধীনতা দিবস পালন করা তামাশা ছাড়া আর কিছুই নয়। ওবায়দুল কাদের বলেন, বিএনপির সমাবেশের কারণে বাস মালিকরা জ্বালাও-পোড়াওয়ের ভয়ে বাস চালানো বন্ধ করে দেয়।

এতে সরকারের কোনো হাত নেই। বিএনপি লাঠিসোঁটা দিয়ে পুলিশকে পেটাচ্ছে এটা জনগণ দেখছে। এটাই বিএনপির রাজনীতি। বিএনপি তাদের নেতিবাচক রাজনীতির ধারা থেকে বের হয়ে আসতে পারেনি। সম্প্রতি বি এন পির জেলা সমাবেশের কারণে বিভিন্ন জেলায় বাস চলাচল বন্ধ রাখে বাস মালিক সমিতি।

এজন্য বিএনপি নানা ভাবে আওয়ামীলীগকে দোষারোপ করে আসেছে।তারই প্রেক্ষিতে এমন কথা বললেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পরিচিতি সভায় তিনি আরো বলেন অনেকেই উপকমিটিতে নাম লিখিয়ে আর খোঁজখবর পাওয়া যায় না।

উপকমিটির সদস্য পদে নাম লিখিয়ে কেউ কেউ কার্ড ছাপিয়ে নানা অপকর্মের সঙ্গে জড়িয়ে পড়ে। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আবার একজন বিভিন্ন কমিটিতে নাম লিখান, তাদের নাম সব কমিটি থেকে বাদ দেওয়া হবে। এসময় আরো উপস্থিত ছিলেনআওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী এমপি, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপাসহ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির নবনির্বাচিত নেতারা।

Check Also

দেশে ফিরছেন তারেক রহমান?

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি.এন.পি) বাংলাদেশের অনেক প্রাচীন একটি রাজনৈতিক দল । যে দলটি একসময় দেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *