Breaking News

একজন ক্রিকেটারের জন্য দুইদলের অপেক্ষা !!!

একজন ক্রিকেটারের জন্য পুরা ম্যাচ ভেসতে গেল।হুম এমন ঘটনায় ঘটেছে পাকিস্তান সুপার লিগে। পিসিএল ইসলামাবাদ ইউনাইটেড কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের মধ্যকার ম্যাচ একদিন পেছনো হয়। ম্যাচ শুরুর ঠিক আগ মুহুর্তে ইসলামাবাদ ইউনাইটেডের অষ্ট্রোলিয়ান স্পিনার ফওয়াদ আহমেদের করোনা পজেটিভ আসলে হঠাৎ থমকে যাই ম্যাচ।

পিসিএল কতৃপক্ষ কি করবে তা নিয়ে চিন্তার ভাজ পড়ে।নির্ধারিত সময়ের ২ঘন্টা পর ম্যাচ হবে এমন সিদ্ধান্ত দেয় কতৃপক্ষ।কিন্তু করোনা পজেটিভ তাই সকল ক্রিকেটারের মধ্য ঝুকিপূর্ণ ভেবে তা আর মাঠে গড়াই নি।ম্যাচটি একদিন পেছাতে হয়। সোমবার বাংলাদেশ সময় রাত আটটায় সময় নির্ধারণ করা হয়। এমনিতে করোনার কারণে এবার পিসিএল সমালোচিত।

কিন্তু ইসলামাবাদ ইউনাইটেডের দাবি ২দিন আগে করোনার ২টি লক্ষণ দেখা যাই ফওয়াদ আহমেদের।তখন থেকেই তাকে আলাদা রাখে ইসলামাবাদ ইউনাইটেড টিম কতৃপক্ষ। তারপরও সকল খেলোয়াড় কে করোনা টেস্ট করা হয়। তাদের কারো করোনা পজেটিভ আসেনি। এখন সকল দলকে করোনা টেস্ট করা হবে।

যদি সব কিছু ঠিক থাকে তাহলে ম্যাচ মাঠে গড়াবে।না হলে বিপদ বাড়তে বাড়ে। এর আগেও ওহাব রিয়াজ ও ড্যারেন স্যামিকে তিনদিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল, তারা বায়ো-সিকিউর বাবলের বাইরে একজনের সঙ্গে দেখা করেছিলেন বলে।

Check Also

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী দেখা করবেন তামিমের সাথে!!!

বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে। বাংলাদেশের কাপ্তান চান সে দেশের প্রধান মন্ত্রীর সাথে দেখা করে ধন্যবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *