Breaking News

মঙ্গল গ্রহে ক্রিকেট ম্যাচ আয়োজনের কাজ চলছে

অনেকটা রসিক ভাবেও হয়তো ব্যাপারটি নিয়েছেন আপনি। কিন্তু এমন রসিকতাকে সত্যতাই প্রমাণিত করতে চাই আই সি সি। তারা মঙ্গলগ্রহে ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চাই। ক্রিকেটের সবচেয়ে বড় মাথাটি এমনটাই টুইট করে জানিয়েছে। ম্যাচটি কেমন হবে তাও একটি চিত্র প্রকাশ করেছে ক্রিকেটের অভিভাবক।

সম্প্রতি, সফলভাবে মঙ্গলগ্রহে অবতরণ করতে পেরেছে নাসা। এরপরই উল্লাসে ফেটে পড়েন সংস্থাটির বিজ্ঞানীরা। জানা গেছে, সবকিছু ঠিক থাকলে আগামী দুই বছর ধরে মঙ্গলে গবেষণা চালাবে এই রোবট। আর এই সফলতার প্রসঙ্গ টেনে, নাসাকে ট্যাগ করে,আই সি সি বলেছে,টস জিতে নাসা আগে ব্যাট করবে না বল করবে।

এত কাল্পনিক পিচ ও ব্যাটের ছবি সাথে মঙ্গলযানের ছবিও সংযুক্ত ছিলো। মজার এ টুইটে অনেকে নানা রকম কমেন্ট করেছে,,এতে একজন লিখেছে টস করলে মঙ্গল থেকে কয়েন পৃথিবীতে এসে পড়বে। আর একজন লিখেছে অনেক ধুলা মঙ্গলগ্রহে সেখানে ব্যাটসম্যানদের জন্য মরন ফাঁদ হবে বলে জানাই।

অনেক দিন থেকেই অন্য গ্রহে খেলার পরিকল্পনা করছে আই সি সি। সেই সাথে তারা যে মঙ্গলগ্রহেও খেলা ছড়িয়ে দিবে এটাইতার ইঙ্গিত। অন্যদিকে বিজ্ঞানীরা অনেকদিন ধরেই গবেষণা চালাচ্ছে মঙ্গলে মানুষ পাঠানোর তা বসবাস উপযোগী করার জন্য।

Check Also

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী দেখা করবেন তামিমের সাথে!!!

বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে। বাংলাদেশের কাপ্তান চান সে দেশের প্রধান মন্ত্রীর সাথে দেখা করে ধন্যবাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *