নিষিদ্ধ হচ্ছেন বিরাট কোহিলি!!!

এবার নিষিদ্ধ হতে পারেন ভারতীয় কাপ্তান। মাঠে যেমন আলোচনার জন্ম দিয়েছে তেমনি মাঠের বাহিরেও নানা ভাবে সমলোচনার জন্ম দিয়েছেন বিরাট। ক্রিকেটের ব্যাডবয় খ্যাত এবার সমালোচনায় এসেছেন আম্পিয়ারের সাথে বাজে ব্যবহার করে। ঘটনাটি ঘটে চেন্নাই টেস্টে, রুট ব্যাটিং করার সময় আক্সার প্যাটেলের বল প্যাডে লাগলে উইকেটরক্ষক পান্ট তা তালুবন্দি করে আপিল করে কিন্তু আম্পায়ার তা নট আউট বলে ইশারা দেন।

কোহিলি রিভিউ নিলে দেখা যাই,ব্যাট না লেগে বল টি প্যাডে লেগে স্ট্যাম্প হয়।কিন্তু আম্পায়ার আউট না দেয়াই সেটি নট আউট হয় আর এতেই চটেজান কোহিলি। আম্পায়ার কে নানা কথা বলতে দেখা যাই। বাজে কথার ও অঙ্গভঙ্গি দেখা যাই। এত ম্যাচ রেফারির কাছে আপিল করেছেন আম্পায়ার।তাতে শাস্তি হিসাবে এক ম্যাচ নিষিদ্ধ হতে পারে কোহিলিবিষয়টি এখন পুরোপুরি ভাবে নিশ্চিত নয়।

তবে এ বিষিয়ে লিখিত অভিযোগ লাগবে। ইংল্যান্ডের সাথে প্রথম টেস্ট বাজে ভাবে হেরে যাই টিম ইন্ডিয়া।অনেক সমালোচনা মুখে পড়ে বিরাটের অধিনায়কত্ব। পরের ম্যাচে দারুণ ভাবে ফিরে এসেছে ইন্ডিয়া। এর আগে অস্ট্রোলিয়ার সাথে টেস্টে হেরে আবার ভালো ভাবে সিরিজ জিতেই দেশে এসেছিলো টিম ইন্ডিয়া।কিন্তু তখন ছুটি নিয়ে সমালোচনায় জড়াই ভারতীয় কাপ্তান।

Check Also

বাংলাদেশের ফুটবলে অবিশ্বাস্য ম্যাচ!!

বাংলাদেশ প্রিমিয়ার লিগে উত্তেজনায় ঠাসা এক ম্যাচ।জিতলেই পয়েন্ট টেবিলের ২এ আসার সুযোগ ছিলো এমনিতেই ২এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *