অন্যের বউকে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অনেক পরিচিত নাম নাসির। রংপুরের ছেলে নাসিম একসময় ক্রিকেট জাদু দিয়ে মাতিয়ে রেখেছিলেন বাংলার কোটি ক্রিকেট প্রেমিদের। নাসির মানেই ছিল এক অন্যরকম উন্মাদনা। দর্শকমনে নাসিরের জন্য ভালবাসার কোন অভাব ছিলনা।

কিন্তু ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ সময়ে নিজেকে জড়িয়ে ফেলেন নানারকম বিতর্কে। তার বিরুদ্ধে যেসব বিতর্ক উঠেছিল সেগুলোর মধ্যে সবথেকে বেশি ছিল নারীদের বিষয়টা। এর আগে অনেক মেয়ের সাথে তার সম্পর্কের কথা শোনা যায়। বিয়েও করেছিলেন তিনি। কিন্তু সেই সংসার টিকাতে পারেননি তিনি। এমনকি ক্রিকেট বোর্ডের সভাপতি পাপনের মেয়ের সাথেও তার নানারকম গুঞ্জন সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিল।

অনেকদিন নিশ্চুপ থাকার পর আবারো তিনি আলোচনায় আসলেন। তবে ক্রিকেট খেলা দিয়ে তিনি আলোচনায় আসেননি। তিনি ২য় বিয়ে করে আবারো সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছেন। অনেক যাকজমকপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে বিয়ে সেড়ে ফেলেন তিনি। তার স্ত্রী একটি বিদেশী ফ্লাইটের ক্রু হিসেবে কাজ করেন। তবে নাসিরের বিরুদ্ধে মামলা করেছেন তার স্ত্রীর পূর্বের স্বামী।

কারণ তার স্ত্রী পূর্বের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। এমন একটা অপ্রিতিকর অবস্থায় নাসির সেই ছেলেকে ফোন দিয়ে নানারকম তর্কে জড়িয়ে পড়েন। এমন একটি ফোন আলাপ সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

Check Also

বাংলাদেশের ফুটবলে অবিশ্বাস্য ম্যাচ!!

বাংলাদেশ প্রিমিয়ার লিগে উত্তেজনায় ঠাসা এক ম্যাচ।জিতলেই পয়েন্ট টেবিলের ২এ আসার সুযোগ ছিলো এমনিতেই ২এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *