শান্ত স্বভাবের ছেলেটি আজ দেশ সেরা ম্যাজিস্ট্রেট!!!

স্কুল জীবন থেকেই খুব শান্ত প্রকৃতির একটি ছেলে। সবাই যখন খেলায় মগ্ন ছেলেটি কখন বই নিয়ে বসে থাকে। উঁচু গলায় কোনদিন কারো সাথে কথাও বলেনি। প্রতিবেশীর কাছে সবচেয়ে শান্ত প্রকৃতির লাজুক একজন ছেলে। ভালোবেসে তাইতো নাম দিয়েছেন খোকা। কিন্তু সেই খোকাই আজ পুরা দেশের নাম করা ম্যাজিস্টেট। তিনি আর কেউ নন তিনি ম্যাজিস্ট্রেট মোঃ সারোয়ার আলম।

১৯৭৮ সালের ২৮ ডিসেম্বর জন্মগ্রহণ করেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া। বাবা বোরহান উদ্দীন একজন ব্যবসায়ী মা আমেনা খাতুন গৃহিনী। ছয় ভাই বোনের মধ্যতিনি সবার বড়। ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রাণিবিদ্যা নিয়ে পড়ালেখা করেন তিনি এর পর ২৭ তম বিসিএস ক্যাডারে সার্ভিসে যোগদান করেন। সৎ ও নিষ্ঠা বান এ কর্মকর্তা RAB এ যোগদান করেই নিষ্ঠার সাথে কাজ করে আসছেন। নানা ভাবে আলোচনায় এসেছেন, বিশেষ করে নকল ও ভেজাল সামগ্রী অভিযান চালিয়ে।

 

এছাড়াও ফকিরাপুলে আলোচিত ক্যাসিনো অভিযান ও চালান তিনি।  তিনি কখনো ব্যক্তিগত স্বার্থ দেখেন নি। তিনি সব সময় দেশের স্বার্থে কাজ করে গেছেন। নানা সময় তিনি৷ মাদক বিরোধী অভিযান ও পরিচালনা করেন। এ নিষ্ঠাবান কর্ম কর্তা এখন প্রবাসী কল্যান মন্ত্রানলয়ের সিনিয়র সচিব হিসাবে নিযুক্ত আছেন। তিনি ২০০৯ সালে চট্টগ্রামের মেয়ে সানজিদা শারমিন কে বিয়ে করেন। তাদের ৪ জন মেয়ে সন্তান রয়েছে।

Check Also

বাংলাদেশী কুকুর রান্না হচ্ছে ভারতের অভিজাত হোটেলে!!!!

দেশের সীমান্তবর্তী এলাকা দিয়ে কুকুর পাচার হচ্ছে ভারতে।ভারতের মিজোরামের বিভিন্ন হোটেলে এসব কুকুর রান্না হচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *