মাত্র ২৩ বছরের তরুণী জন্ম দিয়েছেন ১১ সন্তান

শুনতে অবাক লাগলেও এটাই সত্য। বয়স মাত্র ২৩ তাতেই মা হয়েছেন ১১জন সন্তানের।তার ইচ্ছে সে ১০৫জন সন্তানের মা হবেন। তার ইচ্ছে তিনি শতক করবেন। তার ঘরে শতাধিক বাচ্চা খেলা করবে। রুশ বংশদ্ভূত ক্রিশ্টায়ানা উজটার্ক তার স্বামী জর্জিয়ার একজন সুনামধন্য হোটেল ব্যবসায়ী।তার নাম গালিপ উজটার্ক। তাদের অর্থের কোন অভাব নেই। তারা ২জনেই বাচ্চা খুব ভালোবাসে।

তারা চান তাদের বাসায় অনেক বাচ্চা খেলা করে বেড়াক। এখুনি তাদের বাসায় গেলে শিশু আশ্রম হিসাবে অনেকরই ভুল হতে পারে। বাড়ির সবখানেই শিশুদের বিচরণ। কিন্তু সবাই তার গর্ভে ধারণ করা বাচ্চা নয়। তার গর্ভে ধারণ করা বাচ্চা শুধুমাত্র একজন। জর্জিয়ায় গর্ভ ভাড়া করা আইন আছে। আর আইনের মাধ্যমেই তারা ১০জন সন্তান নিয়েছে। তার মানে সকল বাচ্চার জন্মের ক্ষেত্রে গালিপের শুক্রানু ব্যবহার হয়ছে।কিন্তু তারা জন্ম গ্রহণ করছে অন্যোর গর্ভে। শুধুমাত্র একটি বাচ্চা ভিকা সে ক্রিস্টানের গর্ভে জন্ম নেই,তাও ৬বছর আগে। অবশ্য এ গর্ভ ভাড়া নেয়া বহু ব্যয় সাপেক্ষ বিষয়।যা এই দম্পতির কাছে কোন ব্যাপার না।

আইন অনুযায়ী প্রতিটি গর্ভ ভাড়া নেয়ার জন্য খরচ হয় ৮হাজার ইউরো।সে হিসাবে তাদের খরচ ৮০হাজার ইউরো যা বাংলাদেশী টাকায় প্রায় ৮২ লক্ষ টাকার উপরে। ক্রিস্টিনা ইন্টারনেটের মাধ্যমে তার সপ্নের কথা তুলে ধরেন।তিনি ১০৫ জন সন্তান চান। তার সবচেয়ে কনিষ্ঠ সন্তানের নাম আলিভিয়া।যে কিছু দিন আগে জন্মগ্রহণ করে। ক্রিস্টিনা আরো বলেন,তার এ বন্ধুপ্রেমী স্বামী পেয়ে সে ধন্য।তার এ সপ্নে তার স্বামীর কোন বাধা নেই। তার স্বামীও শিশুপ্রেমী

Check Also

বাংলাদেশী কুকুর রান্না হচ্ছে ভারতের অভিজাত হোটেলে!!!!

দেশের সীমান্তবর্তী এলাকা দিয়ে কুকুর পাচার হচ্ছে ভারতে।ভারতের মিজোরামের বিভিন্ন হোটেলে এসব কুকুর রান্না হচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *