এবার আই.পি. এলে নতুন নামে আসছে পান্জাব !!!

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লীগ আই পি এল বা ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে নতুন ভাবে আসছে পাঞ্জাব। মিলিয়ন ডলারের এ আসর প্রতিবছরই হয় জাঁকজমকপূর্ণভাবে।করোনার সময়ও তা থেমে থাকে নি। ইন্ডিয়া থেকে সরিয়ে আবুধাবিতে অনুষ্ঠিত হয় এ লীগ।বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল এ লীগ খেলত খেলোয়াড়রা আগ্রহী হয়ে থাকে।

প্রীতির পাঞ্জাব আসরের সব লীগেই ছিলো কিংস এলেভেন পাঞ্জাব নামে।কিন্তু দলের সাফল্য তেমন একটা নেই। গত আসরেও ভালো শুরু করলেও মাঝপথে হোচট খাই দলটি।কিন্তু শেষের দিকে ভালো করছে দলটি। এবার নতুন করে দল সাজাবে দলটি।এজন্য দলের নামও পরিবর্তন করতে চাই দলটি। নতুন নাম হিসাবে পাঞ্জাব কিংস নামে পরিচিত হতে চাই দলটি।

আইপি এল এর আগেও নাম পরিবর্তন করেছে অনেক ফ্র্যাঞ্চাইজি। দিল্লী নাম পরিবর্তন করে তারা এখন দিল্লি ক্যাপিটাস।কিন্তু সে ক্ষেত্রে তাদের ফ্র্যাঞ্চাইজি ও পরিবর্তন হয়ছিলো। এর আগে ডেকান চার্জার থেকে সাইরাইজ হাইদ্রাবাদ নামে পরিচিত হয়। নির্ভরযোগ্য সুত্র থেকে জানা জাই, অনেকদিন ধরেই দলে সাফল্যে কথা চিন্তা করে নাম পরিবর্তন করতে চাই পাঞ্জাব।

কিন্তু নানা কারণে তা শুধু চিন্তার অংশ হিসাবেই থেকে যাই। কিন্তু এবার তারা নাম ঠিক করে ফেলেছে। পাঞ্জাব কিংস নামে ২০২১ আসরে আসবে তারা। দলের উল্লেখযোগ্য সাফল্য হিসাবে শুধু একবার ফাইলানে উঠেছে দলটি। কিন্তু শিরোপার দেখা মেলেনি। এবার শিরোপার লক্ষ্য আসরে আসবে দলটি।।

Check Also

বাংলাদেশের ফুটবলে অবিশ্বাস্য ম্যাচ!!

বাংলাদেশ প্রিমিয়ার লিগে উত্তেজনায় ঠাসা এক ম্যাচ।জিতলেই পয়েন্ট টেবিলের ২এ আসার সুযোগ ছিলো এমনিতেই ২এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *