1. sylheterkonthosor@gmail.com : সিলেটের কণ্ঠস্বর : সিলেটের কণ্ঠস্বর
  2. rep@updatebd247.com : আপডেট বাংলাদেশ : আপডেট বাংলাদেশ
  3. admin@sylheterkonthosor.com : Rumel :
  4. sweetrealsylhet@gmail.com : sweet dream : sweet dream
গোলাপগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহিন হত্যায় আরও ১জন গ্রেপ্তার - updatebd247

গোলাপগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহিন হত্যায় আরও ১জন গ্রেপ্তার

  • সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ৪৪ জন দেখেছেন

সিলেটের কণ্ঠস্বর ডেস্ক: সিলেটের গোলাপগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতা এহতেশামুল হক শাহিন হত্যার ঘটনায় রায়হান আহমদ অনিক (২০) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।
সোমবার (৩ মে) ভোরে সিলেট নগরীর শিবগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি বিশ্বনাথ উপজেলার বাহারা দুভাগ গ্রামের আহম্মদ আলীর ছেলে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) নাজমুল হাসান বলেন, শাহিন হত্যার সাথে জড়িত গ্রেপ্তারকৃত আসামিদের তথ্যের ভিত্তিতে রায়হানকে গ্রেপ্তার করা হয়েছে। এখন পর্যন্ত এ মামলায় মোট ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত শাহিন গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়নের হাজীপুর লরিফর গ্রামের বাসিন্দা। এছাড়াও তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রচার সম্পাদক, হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সাবেক সহ-সভাপতি ছিলেন। রবিবার দিবাগত (২২ মার্চ) রাত ১টার দিকে উপজেলার নিজ গ্রামের রাস্তায় মরহুম আব্দুল হকের ছেলে এহতেশামুল হক শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে খুন করা হয়।

নিহত শাহিন ওইদিন রাতে ঢাকা থেকে জরুরী কাজ শেষ করে সিলেট থেকে সিএনজি যোগে বাড়ি ফিরছিলেন। গ্রামে আসামাত্র কয়েজন সন্ত্রাসী কলাগাছ ফেলে রাস্তার গতি রোধ করে। এসময় শাহিনের সাথে সন্ত্রাসীদের ধস্তাধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে চালক ও পরিবারের সহযোগিতায় তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহিন হত্যার ঘটনায় পরের দিন তার ছোট ভাই ইফতেখারুল হক সবুজ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা (নং-২৮) দায়ের করেন।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ
                       

© All rights reserved - 2020 updatebd247.com

                   
Site Design & Developed By RajRumel.Site