1. sylheterkonthosor@gmail.com : সিলেটের কণ্ঠস্বর : সিলেটের কণ্ঠস্বর
  2. rep@updatebd247.com : আপডেট বাংলাদেশ : আপডেট বাংলাদেশ
  3. admin@sylheterkonthosor.com : Rumel :
  4. sweetrealsylhet@gmail.com : sweet dream : sweet dream
বিদেশ থেকে কলার পোস্ট দেয়ায় বাবাকে পিটালেন কলা বিক্রেতার ছেলে ছাত্রলীগ সভাপতি - updatebd247

বিদেশ থেকে কলার পোস্ট দেয়ায় বাবাকে পিটালেন কলা বিক্রেতার ছেলে ছাত্রলীগ সভাপতি

  • সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ১৬৮ জন দেখেছেন

বিদেশে বসে ছেলে ফেসবুকে কলা খাওয়ার ছবি পোস্ট করার অ’পরা’ধে চা দোকানদার পিতাকে কর্মী দিয়ে ধ’রে নিয়ে পি’টি’য়েছেন মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল। একজন প্রবাসী কলার পোস্ট দিলে সমস্যা কি ? এর জন্য তার বাবাকে ধরে নিয়ে এমন করতে হবে? আসুন সবাই সু বিচারের জন্য প্রতিবাদ করি

ছাত্রলীগ নেতার বাবা আগে কলার ব্যবসা করতেন। তাই এ ঘটনা ঘটেছে বলে জানান ভু’ক্তভোগী। এর বিচার চেয়ে থানায় লিখিত অ’ভিযো’গ দায়ের করেছেন ভু’ক্তভোগী স্বপন মিয়া।

অ’ভিযোগ সূত্রে জানা গেছে, জুড়ী শিশুপার্ক সংলগ্ন চা দোকানদার স্বপন মিয়ার ছেলে দুবাই প্রবাসী নাইম আহমদ কয়েক দিন পূর্বে দুবাইয়ে বসে কলা খাওয়ার একটি ছবি নিজের ফেসবুকে আইডিতে পোস্ট করেন।

এ ছবি দেখে ক্ষি’প্ত হন উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল। বৃহস্পতিবার রাতে প্রবাসী নাইম মিয়ার পিতা চা দোকানদার স্বপন মিয়াকে সাবেলের নি’র্দেশে জুড়ী নিউ মার্কেটে ছাত্রলীগের কর্মীরা তুলে নিয়ে যায়।

সেখানে ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেলসহ তার কর্মীরা তাকে চ’ড়-থা’প্পড় মে’রে কান ধরে ওঠবস করায়। পরে উপস্থিত সবার সামনে দোকানদারকে সাবেলের কাছে ক্ষ’মা চাওয়ায়। ছেলের বয়সী ছাত্রলীগ সভাপতির পায়ে ধরে ক্ষ’মা চেয়ে পার পান চা দোকানদার স্বপন মিয়া।

পরে তিনি জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন এবং থানায় বিচারপ্রার্থী হন। ঘটনার পরদিন শুক্রবার রাতে স্থানীয় দুই আওয়ামী লীগ নেতার মধ্যস্থতায় থানায় সালিশ বৈঠক বসে। সেখানেও ছাত্রলীগ সভাপতি সাবেল তাকে দা নিয়ে ধা’ওয়া করেন। সা’লিশ স’ন্তোষ’জ’নক না হওয়ায় সাবেলসহ ঘটনাকারীদের বিরুদ্ধে তিনি থানায় মা’মলা করেছেন। ভু’ক্তভো’গী চা দোকানি স্বপন মিয়া জানান, তার ছেলে বিদেশে থাকে। সেখানে সে কলা খেয়ে কলার ছবি ফেসবুকে দিয়েছে। এসব কিছুই জানি না। বৃহস্পতিবার রাতে হুমায়ূন, কিবরিয়া, রুহানসহ কয়েকজন জো’র করে মোটরসাইকেলে তুলে নিয়ে মার্কেটের তিনতলায় নিয়ে যায়। সেখানে আমাকে মা’রধ’র করে সাবেলের পায়ে ধ’রে ক্ষ’মা চাওয়ায়।

ভু’ক্তভো’গী আরও জানান, এক সময় তার (সাবেলের) বাবা কলা বিক্রি করতেন। এ কারণে নাকি আমার ছেলে কলার ছবি ফেসবুকে ছেড়ে তাকে অ’পমান করেছে।উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল জানান, চা দোকানদার স্বপন মিয়ার সঙ্গে ছোটভাইদের একটু ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি নিষ্পত্তির চেষ্টা চলছে। থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, ভু’ক্তভো’গী স্বপন মিয়া থানায় একটি অ’ভিযোগ দিয়েছেন। ত’দন্তসা’পেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ
                       

© All rights reserved - 2020 updatebd247.com

                   
Site Design & Developed By RajRumel.Site