1. sylheterkonthosor@gmail.com : সিলেটের কণ্ঠস্বর : সিলেটের কণ্ঠস্বর
  2. rep@updatebd247.com : আপডেট বাংলাদেশ : আপডেট বাংলাদেশ
  3. admin@sylheterkonthosor.com : Rumel :
  4. sweetrealsylhet@gmail.com : sweet dream : sweet dream
কিশোর-কিশোরীর প্রে'ম, এক দ'ড়িতে ঝুল'ছিল প্রে'মিক যুগল! - updatebd247

কিশোর-কিশোরীর প্রে’ম, এক দ’ড়িতে ঝুল’ছিল প্রে’মিক যুগল!

  • সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ১৪৭ জন দেখেছেন

পটুয়াখালীতে এক দ’ড়িতে ঝু’লন্ত অবস্থায় এক কিশোর-কিশোরী প্রে’মিক যুগলের লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। আজ শনিবার স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ তাদের ম’র’দেহ উ’দ্ধার করে ম’য়’না’ত’দ’ন্তে’র জন্য ম’র্গে প্রেরণ করেছে।

নি’হ’তরা হলো- পটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের বিরাজলা গ্রামের দিনমজুর হাবিব হাওলাদারের মেয়ে নাসরিন আক্তার (১৪) ও তার চাচা মজিবরের ছেলে সোহেল হাওলাদার (১৫)। তারা স’ম্পর্কে চাচাতো ভাই-বোন।

স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন জানান, নি’হ’তরা স’ম্পর্কে চাচাতো ভাই-বোন হওয়ায় প’রা’স্পরের ক্লোজ ছিল। এতে দুজন প্রে’মের স’ম্পর্কে জড়িয়ে পড়ে।

এ নিয়ে গ্রামে কানা’কানি হলে নাসরিন ও সোহেলকে খোলা’মেলা চলাচলে নি’ষেধ করে উ’ভয়ের পরিবার। শুক্রবার রাতের খাবার খেয়ে দু’জনই ঘুমাতে যায়।

সকালে দু’জনকে ঘরে না দেখে উভয়ের পরিবারের সদস্যরা খুঁ’জতে থাকেন। এ সময় বাড়ির পাশের রে’ইন্ট্রি গাছের সঙ্গে উভয়ের ঝু’লন্ত ম’র’দে’হ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্বজনরা। মাটিতে কিছু চিপসের প্যাকেট, চকলেট, আঁচার, সেভেনআপ, চানাচুর পড়েছিল।

মৃ’ত সোহেল ২০২০ সালে মাদারবু’নিয়ার হাজিখালী মাদরাসা থেকে এসএসসি পাস করে এবং নাসরিন একই ইউনিয়নের হাজিখালী আ. হাই বালিকা মাদরাসার অষ্টম শ্রেণির শি’ক্ষার্থী ছিল।

স’দর থা’নার ভা’রপ্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, স্থানীয়’দের সংবাদের ভি’ত্তিতে শনিবার সকালে একই র’শিতে ঝু’লন্ত দুই কিশোর-কিশোরীর ম’র’দে’হ উ’দ্ধার করা হয়েছৈ। স্থানীয়রা জানিয়েছে, প্রে’মঘ’টিত কারণে তারা আ’ত্ম’হ’ত্যা করেছে। ম’য়’না’ত’দ’ন্ত শেষে মৃ’ত্যু’র প্র’কৃত কারণ বলা যাবে।

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ
                       

© All rights reserved - 2020 updatebd247.com

                   
Site Design & Developed By RajRumel.Site