1. sylheterkonthosor@gmail.com : সিলেটের কণ্ঠস্বর : সিলেটের কণ্ঠস্বর
  2. rep@updatebd247.com : আপডেট বাংলাদেশ : আপডেট বাংলাদেশ
  3. admin@sylheterkonthosor.com : Rumel :
  4. sweetrealsylhet@gmail.com : sweet dream : sweet dream
ধোনি-রোহিতের পর কোহলির ১২ লাখ রুপি জরিমানা - updatebd247

ধোনি-রোহিতের পর কোহলির ১২ লাখ রুপি জরিমানা

  • সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৬৩ জন দেখেছেন

আইপিএলে মন্থর ওভার রেটের কারণে শাস্তি পেতে হয়েছে বিরাট কোহলিকে। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে নির্ধারিত সময়ের চেয়ে দেরিতে বোলিং শেষ করে তার দল। সেকারণে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ককে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

 

রবিবার এক বিবৃতিতে কোহলিকে সাজা দেওয়ার বিষয়টি জানিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। চলতি আসরে প্রথমবার ওভার রেটের নিয়ম মানতে ব্যর্থ হওয়ায় এই পরিমাণ অর্থ জরিমানা করা হয়েছে তাকে। পরবর্তীতে একই কাজ করলে অর্থের অঙ্কটা আরও বাড়বে। এবারের আসরে এর আগে চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকেও একই কারণে জরিমানা গুণতে হয়েছিল।

 

আইপিএলের মন্থর ওভার রেটের নিয়ম অনুসারে, একই আসরে দ্বিতীয়বার একই অপরাধ করলে দলের অধিনায়ককে ২৪ লাখ রুপি এবং একাদশের বাকিদের ম্যাচ ফির ২৫ শতাংশ বা ৬ লাখ রুপি জরিমানা করা হবে। তৃতীয়বারের ক্ষেত্রে, ৩০ লাখ রুপি জরিমানা করার পাশাপাশি এক ম্যাচ নিষিদ্ধও করা হবে অধিনায়ককে এবং একাদশের বাকিদের ম্যাচ ফির ৫০ শতাংশ বা ১২ লাখ রুপি জরিমানা করা হবে।

 

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাইয়ের কাছে ৬৯ রানের বড় ব্যবধানে হার মানে বেঙ্গালুরু। টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৯১ রান তোলেন ধোনিরা। জবাবে পুরো ওভার খেলে ৯ উইকেটে ১২২ রান তোলে কোহলির দল। আসরে পাঁচ ম্যাচ খেলে এটি তাদের প্রথম হার। অন্যদিকে, সমান ম্যাচে চেন্নাইয়ের এটি চতুর্থ জয়।

 

আইপিএলের চলতি আসরে পাঁচ ম্যাচে ৮ পয়েন্ট করে পেয়েছে তিনটি দল। নেট রান রেটে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে চেন্নাই। দুইয়ে অবস্থান করছে দিল্লি ক্যাপিটালস। প্রথম শিরোপার খোঁজে থাকা বেঙ্গালুরু আছে তিন ন

 

 

সংবাটি শেয়ার করুন

আরো সংবাদ
                       

© All rights reserved - 2020 updatebd247.com

                   
Site Design & Developed By RajRumel.Site